Logo
শিরোনাম :
বেনাপোলে ৪০টি সোনার বারসহ দু’যুবক আটক সীকাকুণ্ডে ট্রাকের ধাক্কায় পিকআপের ৩ আরোহী নিহত বেনাপোলে সীমান্ত থেকে ১০টি স্বর্ণের বার সহ আটক-১ নড়াইলের লাহুড়িয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ কর্তনের অভিযোগ ভারতে পাচার ৫ বাংলাদেশী কিশোরকে হস্তান্তর নড়াইলে ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতার বাঘারপাড়ার ধলগ্রাম ইউনিয়ানের সকল স্কুল কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শুদ্ধরুপে জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত প্রেসক্রিপশনের ছবি তোলায় যাবেনা বরিশালে ভন্ড ফকিরের অত্যাচারে প্রান হারালো আওলিয়াপুরের কালাম মৃধা তৃণমুল পর্যায়ের সকল মিডিয়াকে এক প্লাটফর্মে আনতে বাংলাদেশের সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেক্টরি
নোটিশ :
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " দেশ পরিবর্তন " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজি যোগাযোগ করুন bbdnewsroom89@gmail.com

নড়াইলের লাহুড়িয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ কর্তনের অভিযোগ

উজ্জ্বল রায় / ১৪১ বার
আপডেটের সময় : বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০

নড়াইল থেকেঃ নড়াইলের লাহুড়িয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি মেহগনি গাছ কর্তনের অভিযোগ উঠেছে। অভিযোগ সুত্রে জানা গেছে, লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের পেছনে সরকারি খাস জমির একটি মেহগনি গাছ চেয়ারম্যান লোকদিয়ে কেটে নিয়েছেন।

কেটে নেওয়া গাছের গোড়া পড়ে আছে। উজ্জ্বল রায় নড়াইল থেকে জানান, গতকাল সকালে ওই গাছ কাটা হলেও সোমবার(৩ ফেব্রুয়ারি) সকালে নিয়ে যাওয়া হয়। কেটে নেওয়া গাছের উত্তর পাশের বাসিন্দা চিত্ররঞ্জন কুন্ডু এবং দক্ষিণ পাশের বাসিন্দা কোবাদ বিশ্বাস।

বাড়ি দুটির মাঝখানে কেটে নেওয়া মেহগনি গাছের অবস্থান ছিল। কোবাদবিশ্বাসের ছেলে ইব্রাহিম বিশ্বাস বলেন, গত রবিবার সকাল ১১ টার দিকে চেয়ারম্যান মোঃ দাউদ হোসেন নিজে উপস্থিত থেকে লোক দিয়ে গাছটি কাটেন আর সোমবার সকালে নিয়ে গেছেন।

চিত্ররঞ্জন কুন্ডুর স্ত্রী ইতিকা রাণী কুন্ডুও একই কথা বলেন। রুবিয়া বেগম আরো জানান, চেয়ারম্যান আমার বাড়ির পাশের আরো একটি সরকারি মেহগনি গাছ কেটে নেবার চেষ্টা করেছেন। কেটে নেওয়া গাছের দাম অন্তত ১৫ হাজার টাকা।

নামপ্রকাশে অনিচ্ছুক ওই এলাকার একাধীক ব্যাক্তি জানান, চেয়ারম্যান দাউদ হোসেন সরকারি গাছ কেটে নিয়ে নিজ বাড়ির আসবাবপত্র বানাচ্ছেন। নড়াইলের লোহাগড়ার।

লাহুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দাউদ হোসেন গাছ কেটে নেবার কথা স্বীকার করে বলেন, আমি ওই মেহগনি গাছ নিজ হাতে লাগিয়ে ছিলাম। ইউনিয়ন পরিষদ অফিসে চেয়ার সংকট আছে।

চেয়ার বানানোর জন্য ওই গাছ কেটে এনেছি। নড়াইলের লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুকুল কুমার মৈত্র বলেন, চেয়ারম্যান সরকারি গাছ কেটে নিয়েছেন কিনা জানিনা। খোঁজ নিয়ে দেখছি।


এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com