Logo
শিরোনাম :
বেনাপোলে ৪০টি সোনার বারসহ দু’যুবক আটক সীকাকুণ্ডে ট্রাকের ধাক্কায় পিকআপের ৩ আরোহী নিহত বেনাপোলে সীমান্ত থেকে ১০টি স্বর্ণের বার সহ আটক-১ নড়াইলের লাহুড়িয়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সরকারি গাছ কর্তনের অভিযোগ ভারতে পাচার ৫ বাংলাদেশী কিশোরকে হস্তান্তর নড়াইলে ওয়ারেন্ট ভুক্ত আসামি গ্রেফতার বাঘারপাড়ার ধলগ্রাম ইউনিয়ানের সকল স্কুল কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শুদ্ধরুপে জাতীয় সংগীত প্রতিযোগিতা অনুষ্ঠিত প্রেসক্রিপশনের ছবি তোলায় যাবেনা বরিশালে ভন্ড ফকিরের অত্যাচারে প্রান হারালো আওলিয়াপুরের কালাম মৃধা তৃণমুল পর্যায়ের সকল মিডিয়াকে এক প্লাটফর্মে আনতে বাংলাদেশের সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেক্টরি
নোটিশ :
দেশের সকল জেলা, থানা/উপজেলা/ইউনিয়ন এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে " দেশ পরিবর্তন " এ চীফ রিপোর্টার, স্টাফ রিপোর্টার ও প্রতিনিধি নিয়োগ চলছে আগ্রহী প্রার্থীরা আজি যোগাযোগ করুন bbdnewsroom89@gmail.com

অস্ত্রের ছবি তোলায় সাংবাদিককে মারধর

স্টাফ রিপোর্টার / ৯২ বার
আপডেটের সময় : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০

এক কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা সশস্ত্র অবস্থায় ভোট কেন্দ্রের বাইরে ঘুরছিলো। তার ছবি তুলতে গিয়ে হামলার স্বীকার হয়েছেন মোস্তাফিজুর রহমান নামের এক সাংবাদিক। এমন অভিযোগ করেছেন সাথে থাকা আরেক সাংবাদিক সালেহ আকন্দ। আজ শনিবার রাজধানীর মোহাম্মদপুরে জাফরাবাদ উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন তিনি। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আহত সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমন অনলাইন নিউজ পোর্টাল আগামী নিউজে কর্মরত আছেন।

সূত্র জানায়, জাফরাবাদের এই কেন্দ্রটি ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩৪ নম্বর ওয়ার্ডে পড়েছে। এই ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন খোকন। অন্যদিকে বিএনপি সমর্থিত প্রার্থী হিসেবে রয়েছেন সংসদ সদস্য সাদেক খানের ভাতিজা রাজেশ খান।

সালেহ আকন্দ জানান, কাউন্সিলর প্রার্থী খোকনের সমর্থকরা অস্ত্র নিয়ে ঘুরছিল। সেই ছবি তুলছিল সংবাদিক মোস্তাফিজ। এটি দেখামাত্র ওই অস্ত্র দিয়েই তার মাথায় আঘাত করা হয়। এতে সে জখম হয় পরে তাকে অন্য সংবাদিকররা উদ্ধার করে হাসপাতালে পাঠায়।


এ জাতীয় আরো সংবাদ
Theme Created By ThemesDealer.Com